ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজের বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজের বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে কানিজ খাদিজা নিপা (৩৯) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ওই বিস্ফোরণে দগ্ধ হয়েছেন আরো ২ নারীসহ ৩ জন। তারা হলেন, হাসিনা মমতাজ (৫৫), সায়মা আক্তার (৪০), ও সোহান (৪৫)। তাদের মধ্যে কানিজ খাদিজা নিপা মারা গেছেন। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে বিস্ফোরণের পর দগ্ধ অবস্থায় আহতদের ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রাত সাড়ে তিনটার দিকে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে কানিজ খাদিজা নিপার মৃত্যু হয়। অন্য তিনজন ভর্তি রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহত কানিজ খাদিজা নিপা আড়াইহাজারের গোপালদী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষ্মীবরদী এলাকার কেশর মোল্লার মেয়ে। নিহতের বোন ইভা ইসলাম জানান, আমার বোন একটি কোম্পানিতে চাকরি করতেন। আড়াইহাজারের দিঘিরপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ পরিচালক ফখরুদ্দিন জানান, দিঘিরপাড় এলাকায় সফর আলী ভূইয়া কলেজের পূর্ব পাশে ছানাউল্লা মিয়ার বাড়ির ৪র্থ তলার পশ্চিম পাশের ফ্ল্যাটে থাকা অবৈধ গ্যাস লাইনের বিস্ফোরণ ঘটে। এসময় ফ্ল্যাটে থাকা চারজন ভাড়াটিয়া দগ্ধ ও আহত হন। বিস্ফোরণের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের ঢাকা মেডিকেল কলেজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে পাঠানো হয়।

জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে তিন নারীসহ চারজন দগ্ধ অবস্থায় আমাদের এখানে এসেছেন। তাদের মধ্যে হাসিনা মমতাজের ৫৫ শতাংশ, সায়মা আক্তারের ৯০ শতাংশ এবং সোহানের শরীরে ১০০ শতাংশ দগ্ধ রয়েছে। অন্যদিকে কানিজ খাদিজা (নিপা) শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সকালে দগ্ধ একজন নারীর মৃত্যু হয়েছে। বর্তমানে লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নারায়ণগঞ্জ,বিস্ফোরণ,অগ্নিদগ্ধ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত